1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
রাজিবপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজিবপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

 

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায়  (২৩ এপ্রিল) রোজ রবিবার বিকালে রাজিবপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাজিবপুরের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বনাম জতীয় ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ভোদন করেন রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই সরকার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজিবপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন ও দেওয়ানগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আরিফুর ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই সরকার বলেন ছোট বেলায় প্রচুর খেলাধুলা করেছি এখন খেলাধুলার খুব একটা আয়োজন হয় না আর পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী এবং জাতীয় ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার মাধ্যমে যাতে এক ধরনের সর্ম্পক তৈরি হয় সেই জন্য এই ধরনের আয়োজনের বিকল্প নেই।
খেলাধুলার মাধ্যমে তরুণ প্রজন্ম ব্যাস্ত থাকলে মাদকের দিকে আসক্ত না হয়ে সমাজের ভালো ভালো কাজের দিকে মনোযোগ বাড়বে।

খেলায় জাতীয় ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ফুটবল একাদশ, পাবলিক বিশ্ববিদ্যালয়ে ফুটবল একাদশকে ২ -১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন পুরস্কার গ্রহণ করেছেন । দলীয় অধিনায়ক নজরুল ইসলাম ও আকিদুল ইসলাম সুমন।

এসময় আরো উপস্থিত ছিলেন রাজিবপুর ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল হক, বাংলাদেশ ছাত্রলীগ রাজিবপুর উপজেলা শাখার সাবেক সভাপতি সাইদুর রহমান, খেলার পরিচালনা করেছেন এনামুল করিম রঞ্জু।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest