1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

অবৈধ সম্পর্কের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ 

প্রিতম পাল  মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪

মৌলভীবাজারের কমলগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যার পর দা সহ থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী।

 

রবিবার (৫ মে) দুপুরের দিকে শিল্পী আক্তার নামে সৌদি ফেরত স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামী সফর আলী। কমলগঞ্জ সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে এই ঘটনাটি ঘটে।

 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শিল্পী আক্তারের স্বামী সফর আলী নারায়ণগঞ্জে রংয়ের কাজ করতেন। আর স্ত্রী শিল্পী আক্তার দালাল মারফতে সাড়ে ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়া সৌদি আরব যান।

পরে স্ত্রীকে দেশে ফিরে আনতে ওই দালালকে চাপ দেন ও টিকিটের টাকা পরিশোধ করেন সফর আলী। পরে শিল্পী আক্তার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে শনিবার সন্ধ্যায় পৌঁছালে স্বামী ও পরিবারের সদস্যরা তাকে কমলগঞ্জে স্বামীর বাড়িতে নিয়ে আসেন মধ্যরাতে। বাড়িতে উঠার পর সফর আলী জানতে পারেন তাঁর স্ত্রী ৩ মাসের গর্ভবতী। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটির জেরে দা দিয়ে শিল্পী আক্তারকে গলা কেটে হত্যা করে সফর আলী। নিহত শিল্পী আক্তারের ৫ বছর বয়সী এক ছেলে রয়েছে। এ ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উৎসুক মানুষজনও ভিড় জমান ওই বাড়িতে।

 

থানায় আত্মসমর্পণের পর থানায় পুলিশকে স্ত্রী হত্যার লোমহর্ষক ঘটনা জানিয়ে সফর আলী বলেন, দালাল হেলালের সাথে অবৈধ সম্পর্কে তার স্ত্রী গর্ভবতী হয়েছে। তাই তাকে মেরে ফেলেছি। পরে কমলগঞ্জ থানার ওসি সাইফুল আলম ও ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আনিসুর রহমান ঘটনাস্থলে ছুটে আসেন।

 

নিহত শিল্পীর ছোট বোন স্বপ্না বেগম বলেন, সকাল ১১ টার দিকে আপা ফোনে নির্যাতনের কথা জানায়। এরপরই খবর পাওয়া তাকে খুন করা হয়েছে।

 

এব্যাপারে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যা কান্ড ঘটিয়েছে তার স্বামী। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি পুলিশের হেফাজতে রয়েছে। প্রকৃত ঘটনা তদন্তের জন্য পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর