1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

আওয়ামী লীগের সব অপকর্মের দায় ভারতের: রিজভী

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

Tags: , ,

আওয়ামী লীগ সব অপকর্মে প্রতিবেশী দেশ ভারতের সমর্থন পাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সরকার ভারতের হাতে বাংলাদেশের সার্বভৌমত্বের চাবি তুলে দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সব অপকর্মের দায় ভারতের। ক্ষমতাসীনরা সব অনিয়মে প্রতিবেশী দেশের সমর্থন পাচ্ছে। সরকার ভারতের হাতে সার্বভৌমত্বের চাবি তুলে দিয়েছে।

‘নতজানু পররাষ্ট্রনীতির কারণে প্রতিদিন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে বাংলাদেশি খুন হচ্ছে’, যোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

রাজনীতি থেকে দূরে রাখতেই বেগম জিয়াকে মিথ্যা মামলায় গৃহবন্দি করে রাখা হয়েছে দাবি করে রিজভী বলেন, বিরোধী নেতাকর্মীদের গ্রেফতার ও শান্তিপূর্ণ সভা—সমাবেশে বাধা দিয়ে সরকার মানবাধিকার পরিস্থিতিকে দুর্বল করছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর