1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ইবি আইউসানসে’র সভাপতি সাজ্জাতুল্লাহ, সম্পাদক জুবায়ের।

মোজাক্কির আহমেদ নাজু ,(ওসমানী নগর উপজেলা প্রতিনিধি)।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ইসলামিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব এন এস (আইউসানস) এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে আল হাদীস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সাজ্জাতুল্লাহ শেখ ও সাধারণ সম্পাদক হিসেবে আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ জুবায়ের আহাম্মদ মনোনীত হয়েছেন। তারা উভয়েই ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) নির্বাচন কমিশনার জহিরুল ইসলাম আগামী ১ বছরের জন্য এ আংশিক কমিটির অনুমোদন প্রদান করেন। এছাড়াও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন কে এম আতিকুর রহমান, ও শাহীদ কাওসার। কমিশন উল্লেখিত কমিটিকে আগামী ৭ দিনের মাধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো: নোমান। এবং সাংগঠনিক সম্পাদক হলেন এস এম শামীম।

সংগঠনটির সভাপতি সাজ্জাতুল্লাহ শেখ বলেন, ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসা থেকে ইবিতে আগত শিক্ষার্থীদের প্রাণের সংগঠন আইইউসানস। সংগঠনের সকল সদস্যের ভ্রাতৃত্ব বজায় রেখে সংগঠনকে আরো সামনে এগিয়ে নেয়ার চেষ্টা করব। সেই সাথে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে সংগঠনকে অনন্য স্থানে নিয়ে যেতে চাই।

উল্লেখ্য, ইসলামিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব এন এস (আইউসানস) একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও ভ্রাতৃত্বমূলক সংগঠন। এটি ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর