1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

কায়েস- রিয়েলের নেতৃত্বে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: 
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়: দীর্ঘ সাত বছর পর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ  ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদ শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। এক বছরের জন্য দেওয়া এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন আল মাহমুদ কায়েস এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মোহাম্মদ রাশেদুল ইসলাম রিয়েল।

এছাড়াও সহ-সভাপতি করা হয়েছে, শামসুর রহমান সজীব, সাকিব আহমেদ কবির, মোঃ উবায়দুল্লাহ, সাব্বির আহমেদ, মোঃ সাজেদুল ইসলাম, তাহাজ্জুল ইসলাম উড়ন্ত, আতাউল করিম, কামরুল হাসান তুষার, রিপা মিত্র, মোঃ রাকিব আহমেদ, মশিউর রহমান নীরব, বদরুজ্জামান তালুকদার রনি, মিজানুর রহমান রিয়াদ, শিমু সরকার, আমিরুল ইসলাম আকাশ, সবুজ পাল, আল মুক্তাদির ফয়সাল, তাওহীদ আহম্মেদ ডায়মন্ড, মোঃ সিফাত হারুন আব্দুল্লাহ খান, অনিক দাস, মোঃ আসিফ সোহান, মোঃ সাদিকুল ইসলাম, আহমেদ ইমতিয়াজ ফয়সাল, তানভীর আরেফিন আপন, মোছাঃ আতকিয়া ফাইজা নিশাত, তানজিল করিম, মহিন উদ্দীন, শাহরিয়ার ইমন রিজন, জনি কর্মকার, কাজী আমির হামজা হিমাদ, মোঃ সাইফুল ইসলাম, ফারহানা আমবেরীন লিওনা, রাকিবুন নবী, রাব্বী হোসেন রৌদ্র।

যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে, মেহেদী হাসান, মনিরুজ্জামান মনি, সামিউল হক হিমেল, মোঃ মহিবুর রহমান প্ৰান্ত, দিদার রানা, বনু রাশিদা মীম, মোস্তাকিম আল মেহেদী, মোঃ সাকিবকে।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে তৃণা মির্জা, আহসানুল হক চৌধুরী আরাফাত, মাহমুদ হাসান চৌধুরী সিয়াম, সালমান আহসান বিজয়, আব্দুল ওয়াহাব, কে এম ফাহিম, আব্দুল্লাহ আল ফারাবী এবং শরীফুল ইসলাম সংগ্রামকে।

কমিটি অনুমোদনের পরপরই মধ‍্যরাতে  কায়েস-রিয়েলের অনুসারীরা বঙ্গবন্ধু হলের সামনে থেকে একটি আনন্দ মিসিল নিয়ে বের হন। বঙ্গবন্ধু হল থেকে বঙ্গবন্ধু স্কয়ারের সামনে দিয়ে জয়ধ্বনী মঞ্চ, কেন্দ্রীয় লাইব্রেরি,  নজরুল ভাস্কর্য, প্রশাসনিক ভবন, ভিসি বাংলো হয়ে দ্বিতীয় ফটক দিয়ে বটতলায় গিয়ে থামেন। পরবর্তীতে দ্বিতীয় ফটক দিয়ে দোলনচাঁপা হলের পাশ দিয়ে বঙ্গবন্ধু স্কয়ারে এসে অনুভূতি প্রকাশ করেন

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর