1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

কেডিএসএ” এর নেতৃত্বে তানভীর-শুভ

ক্যাম্পাস প্রতিনিধি : নজরুল বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪

Tags:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশন (কেডিএসএ) এর ২০২৪-২৫ শিক্ষাবর্ষের কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত হওয়া  কেডিএসএ’র নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন ফিন্যান্স এণ্ড ব্যাংকিং বিভাগের সাদাত বিন কাশেম (শুভ) এবং সাধারণ সম্পাদকের পদে অধিষ্টিত হয়েছেন মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের মো. তানভীর হাসান। সংগঠনের সদ্য সাবেক সভাপতি ইনামুল বারী ও সাধারণ সম্পাদক সাদাত বিন কাশেম (শুভ) সহ উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।একটি বর্ণিল  আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে নতুন এ কার্যনিবার্হী কমিটির ঘোষণা এবং পূর্ববর্তী কমিটির বিলুপ্তি পর্ব অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. সুজন আলী, একই বিভাগের প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব আসিফ ইকবাল আরিফ, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ নাহিদুজ্জামান এবং লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ গাজী আরাফাত উজ্জমানান মার্কনী।

নব নির্বাচিত সভাপতি সাদাদ বিন কাশেম বলেন, “খুলনা বিভাগ আগত শিক্ষার্থীদের সকল ধরনের সমস্যা সমাধানে কেডিএসএ পরিবার সবসময় পাশে থাকবে’ এবং সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান বলেন, “খুলনা ডিভিশনাল স্টুডেন্ট এসোসিয়েশন, ৩০০ কিলোমিটারের অধিক দূর থেকে আসা শিক্ষার্থীদের জন্য একটি বটবৃক্ষ। সকলের সহযোগিতায় এসোসিয়েশনের সার্বিক কল্যাণ এবং অগ্রণী ভুমিকায় অবদান রাখবো ইনশাআল্লাহ।”

এসময় অনুষ্ঠানে উপস্থিত সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মণ্ডলীদের নানা মূল্যবান মন্তব্য ও দিকনির্দেশনা মূলক বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটির ইতি ঘটে। এছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন – সহ-সভাপতি শিমুল হোসেন, রাকিবুল ইসলাম রাকিব,ফজলে রাব্বি শাওন ; যুগ্ন সাধারণ সম্পাদক, প্রতাপ রায়, রোকুনুজ্জামান বাপ্পি, সৈয়দ সাকিব আল হাসান; সাংগঠনিক সম্পাদক সামিরা সুলতানা ; অর্থ সম্পাদক নয়ন হোসেন ; দপ্তর সম্পাদক; নাইমুর রহমান; প্রচার সম্পাদক জান্নাতুল ফেরদৌউস ; ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. রুমন আলি এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক দ্বিপ দাশ।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর