1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

খামেনির জন্মদিনেই ইরানে ,ইসরাইলের হামলা

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Tags: ,

ইরানের হামলার জবাবে দেশটিতে ‘পাল্টা হামলা’ চালিয়েছে ইসরাইল। আর ইসফাহান শহরের কাছে হামলার এ খবরের কয়েক ঘণ্টা পরই প্রতিক্রিয়া জানিয়েছে যুক্তরাজ্য।

এক বিবৃতিতে ডাউনিং স্ট্রিট জানিয়েছে, ইরানে কারা হামলা চালিয়েছে তা আনুষ্ঠানিকভাবে এখনো নিশ্চিত হওয়া যায়নি।
ইসরাইল শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে ইরানে ‘ক্ষেপণাস্ত্র হামলা’ চালিয়েছে বলে খবর দেয় মার্কিন সম্প্রচারমাধ্যম এবিসি নিউজ। পরে তাদের বরাত দিয়ে এ খবর প্রকাশ করে আল জাজিরা। যদিও এমন খবরের পর তেহরান বলছে, তারা বেশ কয়েকটি ড্রোন গুলি করে ভূপাতিত করেছে এবং দেশটিতে ‘এখনো কোনো ক্ষেপণাস্ত্র হামলা’ হয়নি।

এছাড়া এখন পর্যন্ত ইসরাইলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই হামলার দায় স্বীকার করা হয়নি। তবে মার্কিন কর্মকর্তারা গণমাধ্যমকে জানিয়েছে, ইসরাইল এই হামলা চালিয়েছে।

এক প্রতিবেদনে বিবিসি জানায়, মার্কিন কর্মকর্তারা বলেছেন, ইসরাইল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বাইডেন প্রশাসনকে জানিয়েছিল যে আগামী ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে আঘাত (ইরানে) আসছে।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন বলছে, ইসরাইলি কর্তৃপক্ষ ওয়াশিংটনকে আশ্বস্ত করেছিল যে, হামলায় ইরানের পারমাণবিক স্থাপনাগুলোকে লক্ষ্যবস্তু করা হবে না।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর