1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ট্রেনে ঈদযাত্রা: আধা ঘণ্টায় ৯০ শতাংশ টিকিট বিক্রি!

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

চলছে ট্রেনের ঈদযাত্রার আগাম টিকিট বিক্রি। সোমবার (২৫ মার্চ) দেয়া হচ্ছে ৪ এপ্রিলের টিকিট। সকাল ৮টা থেকে অনলাইনে শুরু হয়েছে টিকিট বিক্রি। এদিন দেয়া হচ্ছে ৩৩ হাজার টিকিট। আজ বিক্রি শুরুর প্রথম আধা ঘণ্টায় সাইটে হিট হয়েছে ৬৫ লাখ বার, আর বিক্রি হয়েছে ৯০ শতাংশ টিকিট।

এবার অনলাইনে চাপ কমাতে রেলওয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী, পশ্চিমাঞ্চল ও পূর্বাঞ্চলের টিকিট দুই শিফটে বিক্রি করা হচ্ছে। পশ্চিমাঞ্চলের টিকিট বিক্রি শুরু হচ্ছে প্রতিদিন সকাল ৮টা থেকে, চলছে দুপুর ২টা পর্যন্ত। এরপর দুপুর ২টা থেকে শুরু হচ্ছে পূর্বাঞ্চলের টিকিট বিক্রি। আজ এ দুই অঞ্চল মিলিয়ে প্রায় ৩৩ হাজার টিকিট দেয়া হচ্ছে।

 

পশ্চিমাঞ্চলের ১৯টি ট্রেনের জন্য বরাদ্দ ১৬ হাজারের বেশি টিকিট। একইভাবে পূর্বাঞ্চলের জন্য ২৩টি আন্তঃনগর ট্রেনের জন্যও ১৬ হাজারের বেশি টিকিট বরাদ্দ রয়েছে। অর্থাৎ, প্রতিদিন ঈদ স্পেশাল ছাড়া এখন ৪২টি আন্তঃনগর ট্রেনের টিকিট অনলাইনে শতভাগ বিক্রি হচ্ছে, যা প্রতিদিনের সংখ্যা হচ্ছে ৩৩ হাজার।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর