1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন। 

মোঃ রবিউল ইসলাম স্টাফ রিপোটার। 
  • প্রকাশের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

ঠাকুরগাঁওয়ে ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতু নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক মনোয়ারা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেফালী আক্তার

পৌর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোমা ঘোষ, সাধারণ সম্পাদক আনারকলি সুমি,

১ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি দিপালী রানী রায়, সাংগঠনিক সম্পাদক শেফালী বেগম, সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন মহিলা লীগের সভাপতি লাকি আক্তারসহ অন্যান্যরা।

 

এ সময় বক্তারা বলেন বঙ্গমাতার কন্যার হাত ধরে আজ দেশের উন্নয়ন হয়েছে। দেশের প্রত্যেকটি মানুষের কথা ভেবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সামনে জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে জেলা মহিলা আওয়ামী লীগ আগেও যেমন মাঠ পর্যায়ে কাজ করেছে পরবর্তীতেও করবে।

সকলকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের জন্য কাজ করতে হবে, একটি কুচক্রীমহল দেশের উন্নয়ন চায়না। সেই কুচক্রী মহলের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আজ মাননীয় প্রধানমন্ত্রীর নারীদের নিয়ে কাজ করে যাচ্ছে তাই আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর পাশে থাকতে হবে।

 

বক্তব্য শেষে দলটির নেতা কর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর