1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

দিনাজপুরের হিলিতে ট্রাকের চাকার নিচে আত্মহত্যা

জয়নাল আবেদীন জয় ,হিলি দিনাজপুর প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪

দিনাজপুরের হিলিতে ট্রাকের পিছনের চাকায় মাথা ঢুকে দিয়ে অজ্ঞাত (৫০) নামে একজন আত্বহত্যা করেছে ও নবাবগঞ্জে ড্রাম ট্রাকের চাকার নিচে পড়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী।

শুক্রবার দুপুর ১ টার দিকে হিলি-বিরামপুর সড়কের ধরন্দা ফকিরপাড়া নামকস্থানে এই দুঘটনা ঘটে।

হিলির ধরন্দা এলাকার স্থানীয়রা জানান, জুম্মার নামাজ শেষে বাড়িতে আসার সময় দেখতে পাই একটি লাশ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সিসিটিভি ফুটেজে দেখা গেল সে ট্রাকের নিচে মাথা ঢুকে দিয়ে আত্বহত্যা করেছে। অজ্ঞাত তার বয়স (৫০)।
হাকিমপুর থানার এসআই সুজা জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা আছে। আমরা ওই এলাকার একটি সিসিটিভির ফুটেজ দেখতে পেলাম তিনি ওই স্থানে বসে ছিল। তার একটি ট্রাক আসার সময় ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকে দিয়ে আত্বহত্যা করেছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর