1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

দুই কন্যা সন্তানের জনক আতাউল্লাহ বাঁচাতে সাহায্যের আবেদন।

তাহসিন মেহেরাব শাওন, ঈদগাঁও(কক্সবাজার)
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪

গত ৬ মাস ধরে রিদরোগ ও যক্ষাসহ আরো ভিবিন্ন রোগে আক্রান্ত হয়ে জীবনমৃত্যুর সঙ্গে লড়ায় করছেন ২ ছোট্ট কন্যা সন্তানের জনক আতাউল্লাহ।

 

বিভিন্ন রোগে আক্রান্ত ছেলেকে বাঁচাতে মানুষের দ্বারে দ্বারে সাহায্যের হাত বাড়িয়েও চিকিৎসায় ব্যয়ের অর্থ না পাওয়ায় থামছেনা মা কাজলের অশ্রুঝরা কান্না। এমন অবস্থায় কোনো উপায় না পেয়ে ছেলের চিকিৎসার জন্য দেশবাসীর কাছে হাত পেতে বসেছেন তিনি।

 

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নাম্বার ওয়ার্ডের মধ্যম গর্জনতলীর বাসিন্দা আতাউল্লাহ একজন দিন মজুর। গত ৬ মাস ধরে তার শরীরে, কয়েক ধরনের রোগ বিরাজ করে আসছে। এক পর্যায়ে ডা:রের কাছে গেলে যক্ষা এবং হার্টের রোগ ধরা পড়ে। গত কুরবানির আগ থেকে কাশি হওয়া মাত্র বেড়িয়ে আসছে রক্ত সেই সাথে হচ্ছে রক্ত বমিও।গত কয়েকদিন আগে ডাক্টারের কাছে গেলে ডাক্তার চট্রগ্রাম মেডিকেলে রেফার করেন। ডাক্টারের ভাষ্যমতে আতাউল্লাহ ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।

 

 

এমন অবস্থায় একসাপ্তাহের মধ্যে চিকিৎসা করাতে পারলে তাকে বাঁচানো যেতে পারে বলে জানিয়েছেন ডাক্তাররা। এবং তার চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকা। তবে আর্থিকভাবে অসচ্ছল হওয়ায় এমন পরিস্থিতিতে আতাউল্লার মৃত্যুর জন্য অপেক্ষা করা ছাড়া কোনো উপায়ই নেই তার পরিবারের কাছে।

 

তবুও হাল ছাড়েননি তার মা। ছেলের জীবন জীবন বাঁচাতে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে চাইছেন সহোযোগিতা। সেই সাথে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে পুরো দেশবাসীর কাছে আর্থিক সহযোগীতা কামনা করছেন তিনি।

 

সাহায্য পাঠাতে যোগাযোগ করুন 01842228897(বিকাশ/নগদ)

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর