1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

লুট হওয়া বহু অস্ত্র-গুলি পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

Tags: , ,

  1. মুন্সিগঞ্জ সদর থানা থেকে গত ৫ আগস্ট লুট হওয়া ১৪০টি অস্ত্র ও ৩৯৩৪ রাউন্ড বিভিন্ন প্রকার গোলাবারুদ এবং বিভিন্ন সরকারি সরঞ্জাম সেনাবাহিনীর মাধ্যমে উদ্ধার শেষে মুন্সিগঞ্জ পুলিশ সুপারের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে।রোববার (১৮ আগস্ট) সকাল ১১টার দিকে মুন্সিগঞ্জ সদর আর্মি ক্যাম্পের মাধ্যমে মুন্সিগঞ্জ সার্কিট হাউজ প্রাঙ্গনে ওই অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ হস্তান্তর করা হয়।সাংবাদিকদের উপস্তিতিতে পিএসসি অধিনায়ক (১৯ বীর) লেফটেন্যান্ট কর্নেল জুবায়ের মোহাম্মদ খালেদ হোসেন মুন্সিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খানের কাছে এগুলো হস্তান্তর করেন

 

বেসামরিক প্রশাসনকে সহায়তার নিমিত্তে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর অধীনে ৫ আগস্ট থেকে মুন্সিগঞ্জ সদরের বিভিন্ন এলাকায় টহল কার্যক্রম পরিচালনা করে জনগণের কাছে রক্ষিত বিভিন্ন প্রকার আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।এছাড়া ৩ হাজার ৯৩৪ রাউন্ড গোলাবারুদ এবং অন্যান্য সরকারি সরঞ্জামসহ নগদ এক লাখ ৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয় বলে জানায় মুন্সিগঞ্জ সেনাবাহিনী ক্যাম্প সূত্র।

 

উল্লেখ, গত ৫ আগস্ট গণ অভ্যুত্থানের মাধ্যমে সরকার পতন হলে মুন্সিগঞ্জ সদর থানায় হামলা করে আগুন ধরিয়ে দেয় দুস্কৃতকারীরা। এ সময় থানায় থাকা বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ লুট হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর