1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ধামরাইয়ে কৃতি শিক্ষার্থীদের প্রাণিত করতে অন্যন্য সংবর্ধনা

কুমার সপ্তর্ষি রায়, ঢাকা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩

Tags:

ধামরাইয়ে কৃতি শিক্ষার্থীদের উদ্দীপ্ত এবং প্রাণিত করতে জাঁকজমকপূর্ণ পরিবেশে শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদের নিজ অর্থায়নে উপজেলার সকল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করেন ।সকল প্রতিষ্ঠান থেকে জিপিএ ৫.০০ প্রাপ্ত ১৫ শত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছেন।

এদের সাথে উপস্থিত ছিলেন তাদের অভিভাবকবৃন্দ। সেই সাথে সংবর্ধনা দেওয়া হয় ধামরাইয়ের সকল মুক্তিযোদ্ধাদের ও শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। দুপুরে উপস্থিত সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়। এই সকল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানে তাদের অভিভাবকরা উৎফুল্ল হয়েছেন। শিক্ষার্থীরা জানান,এই সংবর্ধনা তাদেরকে প্রাণিত করবে ,জ্ঞান পিপাসাকে বাড়িয়ে দিবে। ধামরাই উপজেলার ভার প্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তারের সভাপতিত্বে ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বিশাল মঞ্চে এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রদূত ও একাত্তরের বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব হোসেন। এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধামরাইয়ের এমপি মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ।

 

বিশেষ অতিথি ছিলেন জাঃবিঃর উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম, গণ বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল আলীম থান সেলিম, বেসরকারি সংগঠন সজাগের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল মতিন, বেসরকারি সংগঠন এসডিআই পরিচালক সামছুল হক, ধামরাই থানার ওসি মোঃ আতিকুর রহমান, ধামরাইয়ের মেয়র গোলাম কবীর মোল্লা। আলোচনা সভার মাঝে সংগীত ও নৃত্য পরিবেশন করে শিল্পীরা। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ধামরাই উপজেলা ভাইস-চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর