1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: 
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সামাজিক বিজ্ঞান অনুষদের দশম তলায়( হল রুম) এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি নবাব মোহাম্মদ শওকত জাহানের সভাপতিত্বে ও জিহাদুজ্জামান জিসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কোষাধ‍্যক্ষ অধ্যাপক ড. আতাউর রহমান।কোষাধ‍্যক্ষ অধ্যাপক ড. আতাউর রহমান বলেন, রমজান মাস হলো সংযমের মাস। এই মাস আমাদেরকে সকল প্রকার অন‍্যায় ও অনৈতিক কাজ থেকে বিরত থাকার শিক্ষা দেয়। খাবার সামনে থাকা অবস্থায় ও যেমন আল্লাহর ভয়ে বিরত থাকি তেমনি সকল প্রকার অনৈতিক কাজ থেকে বিরত থাকার শিক্ষা গ্রহণ করতে পারি এই পবিত্র রমজান মাসে।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুষার কান্তি সাহা, নাট‍্যকলা ও পরিবেশ বিদ‍্যা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কামাল উদ্দিন এবং ডিরেক্ট অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফাহাদুজ্জামান শিবলী।

প্রেসক্লাবের সভাপতি নবাব মোহাম্মদ শওকত জাহান বলেন, রমজান মাস সংযমের মাস। এ মাস আমাদেরকে সকল প্রকার অন‍্যায় ও অসৎ কাজ থেকে বিরত থাকার শিক্ষা দেয়। প্রতিবারের ন‍্যায় এবারও আমরা ইফতার মাহফিলে একত্রিত হয়েছি এবং ইসলামের শিক্ষায় উজ্জিবিত হয়ে স্ব স্ব ক্ষেত্রে এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য,বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ে কর্মরত সাংবাদিক বৃন্দসহ প্রায় অর্ধশতাধিক অতিথির উপস্থিতিতে আলোচনা সভা ও ইফতার মাহফিলটি এক মিলন মেলায় পরিণত হয়।
প্রতিনিধি : নজরুল বিশ্ববিদ্যালয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর