1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নড়াইলে হত্যা মামলায় হাজিরা দিতে এসে মাদকদ্রব্যসহ যুবক গ্রেফতার

নড়াইল জেলা প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

নড়াইল জজ কোর্টে একটি হত্যা মামলার হাজিরা দিতে এসে গাঁজাসহ ইব্রাহিম সরদার (১৯) নামে এক যুবককে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিবার (২৮ এপ্লিল) জজ আলালত চত্বরে এ ঘটনা ঘটে। আটককৃত ইব্রাহিম সরদার লোহাগড়ার রামকান্তপুর এলাকার ইসরাফিল সরদারের ছেলে।

জানা গেছে, ইব্রাহিম সরদার নড়াইল জজ কোর্টে একটি হত্যা মামলায় হাজিরা দিতে কোর্টে যাওয়ার সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম তার শরীর তল্লাশি করলে পকেট থেকে দুই টোপলা গাঁজা উদ্ধার করে। পরবর্তী মোবাইল কোর্টের মাধ্যমে ইব্রাহিমকে ১২ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থ দন্ড জরিমানা করেন নড়াইল জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরীদর্শক শাহরিয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জজ কোর্ট চত্বর থেকে দুই টোপলা গাঁজাসহ এক যুবককে আটক করি। পরবর্তীতে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে সাজা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর