1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর আদর্শে দেশ গড়তে চান – জামাতে ইসলামী মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাইস্কুলে পবিত্র মিলাদুন্নবী (সা:) উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।   রূপগঞ্জে বিসমিল্লাহ আড়তের দখল ও প্রদানকৃত টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কাওয়ালী অনুষ্ঠান থেকে কবি নজরুলকে জাতীয় কবির আনুষ্ঠানিক স্বীকৃতি দেওয়ার দাবি আসুন আমরা সবাই মিলে সুন্দর মুন্সীগঞ্জ গড়ে তুলি  জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত ঈদে মিলাদুন্নবী (সা:): মুন্সীগঞ্জে জশনে জুলুস অনুষ্ঠিত  নজরুল বিশ্ববিদ্যালয়ের সুমন শেখ হলেনসোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের প্রভাষক গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর  শেখ হাসিনা কি সত্যি পদত্যাগ করেছিলেন নবগঠিত কমিটিকে স্বাগতম জানিয়ে ধুনট উপজেলা ছাত্রদলের আনন্দ মিছিল                                         

নরসিংদীতে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

Tags: , , , ,

নরসিংদী জেলার শিবপুর উপজেলায় পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, আনন্দ র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল সহ নানা আয়োজনে শিবপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

শিবপুর উপজেলা প্রশাসন ও শিবপুর উপজেলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে শুক্রবার (১৭ই মার্চ) নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে সকালে বঙ্গবন্ধুর পতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রধান অতিথি সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন তার বক্তব্যে বলেন, জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে আওয়ামীলীগ ঐক্যবদ্দ থাকতে হবে। একটি কুচক্রী মহল তাদের দুষ্কর্মের মাধ্যমে আমাদের উন্নয়ন কে বাধা বিঘ্ন ঘটানোর চেষ্টা করছে। আমাদের সজাগ থাকতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহসিন নাজির বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির অহংকার,জাতির পিতার ঐকান্তিক প্রচেষ্টায় আমাদের এই দেশের জন্ম হয়েছে।কোন কুচক্রী মহল যতই প্রচেষ্টা করুক না কেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা ঘরতে ঠেকাতে পারবে না।তার সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যেম আয়ের দেশে রুপান্তর ও স্মার্ট বাংলাদেশে পরিবর্তন করবে।

এসময় আরো বিভিন্ন বক্তারা বলেন- বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে বঙ্গবন্ধু কণ্যা দেশনেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাতের সভাপতিত্বেে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা,শিশু সমারোহে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ (শিবপুর) এর সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন,উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জিন্নাত, সহকারী কমিশনার( ভূমি) শরীফ মো. হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহসিন নাজির।

সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলমগীর হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী,পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ফারুক খানসহ উপজেলা আওয়ামী লীগ,সহযোগী সংগঠনের নেতাকর্মি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর