1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে ইবিতে স্বাগত র‍্যালি

ইবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪

Tags: , ,

 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পবিত্র অমাহে রমজানকে স্বাগত জানিয়ে র্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের সামনে থেকে র্যালিটি শুরু হয়। পরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় ধর্মতত্ত্ব অনুষদের ডীন অধ্যাপক ড. আ. ব. ম. সিদ্দিকুর রহমান আশ্রাফীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি ড. নিছির উদ্দিন মিঝি, শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট ড. শেখ এ.বি.এম জাকির হোসেন ও আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান।

 

এছাড়াও বিভিন্ন বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সভায় অধ্যাপক ড. আ. ব. ম. সিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে এই প্রথম আনুষ্ঠানিক ভাবে রমজানকে স্বাগত জানানো হয়েছে। আমাদের সকলকে রমজানের পবিত্রতা ও শুদ্ধতা বজায় রাখতে হবে। সকলে পবিত্র রমজানের দায়িত্ব সুচারু ভাবে পালন করবো। এবং সকলের কাছে এই মাসের পবিত্রতা রক্ষার আহবান পৌছে দিবো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর