1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

পীরগাছায় ভাইস-চেয়ারম্যান পদে প্রচারনায় এগিয়ে জয়

সোহেল রানা, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে শাহ্ মোহাম্মদ শারেখ খন্দকার জয়।

সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হয়েছে। আর এদিকে দরজায় কড়া নাড়ছে উপজেলা পরিষদ নির্বাচন।

জাতীয় নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই উপজেলার বিভিন্ন জায়গায় শুরু করছেন সম্ভাব্য প্রার্থীরা উপজেলা নির্বাচনের প্রচার প্রচারনা। তবে মাঠে দেখা যাচ্ছে নতুন মূখ শাহ্ পরিবারের শাহ্ মোহাম্মদ শারেখ খন্দকার জয় । ২০-এর করোনা মহামারি ও ২২শের বন্যায় ঘটে যাওয়া দুর্যোগ চলাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়ে অনেকটাই পরিচিত লাভ করেছেন পীরগাছাবাসীর কাছে।
এখন সরগমে দেখা যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে আসার প্রচারণায়।

ইতিমধ্যে পীরগাছায় বইছে উজেলা পরিষদ নির্বাচনের নির্বাচনী হাওয়া। সম্ভাব্য প্রার্থীরা চালাচ্ছেন প্রচার-প্রচারণা, নিচ্ছেন প্রস্তুতি। তবে মাঠ পর্যায়ে দেখা যাচ্ছে শাহ্ মোহাম্মদ শারেখ খন্দকার জয় ও তার সমর্থকদের। সমর্থক নিয়ে ছুটছেন বিভিন্ন এলাকায় ও হাট-বাজারে। কথা বলছেন মানুষের সাথে, নিচ্ছেন তাদের দোয়া। দ্বাদশ জাতীয় নির্বাচনে দলীয় নেতা ও স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে কাজ করাতে সম্ভাব্য প্রার্থীদের অনেকেই উপজেলার পরিচিত মুখ হয়ে উঠেছেন। তাই সময় নষ্ট না করে দোয়ারে দোয়ারে হাঁটা শুরু করে দিয়েছেন অনেকেই।

এদিকে কথা হয় প্রচারে বেড়িয়ে পড়া সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্ মোহাম্মদ শারেখ খন্দকার জয়ের সাথে। আগাম প্রচারণার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমি শাহ্ পরিবারের সন্তান। আমরা দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত। আমরা সাধারণ মানুষের সেবক হয়ে কাজ করে আসছি। আমার পরিবার যেমন ছিল মানুষের সেবায় নিবেদিত আমিও এর ব্যতিক্রম নই।
পীরগাছা উপজেলাবাসীর জন্য সর্বদাই কিছু না কিছু করার চেষ্টা করেছি। যেখানেই সমস্যা সেখানেই আমি মানুষের পাশে দাঁড়িয়েছি।
যার খেতমতের প্রভাব ছিল মহামারী করোনা ও সিলেটের অংশ হিসেবে ঘটে যাওয়া এই উপজেলায় ২২ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো।

তিনি আরও জানান, মানব সেবায় আমি ও আমার পরিবার ছিলাম, আছি এবং থাকবো।পীরগাছা উপজেলাবাসীর পাশে থাকা ও তাদের সেবা করাই আমার মূল লক্ষ্য।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর