1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর আদর্শে দেশ গড়তে চান – জামাতে ইসলামী মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাইস্কুলে পবিত্র মিলাদুন্নবী (সা:) উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।   রূপগঞ্জে বিসমিল্লাহ আড়তের দখল ও প্রদানকৃত টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কাওয়ালী অনুষ্ঠান থেকে কবি নজরুলকে জাতীয় কবির আনুষ্ঠানিক স্বীকৃতি দেওয়ার দাবি আসুন আমরা সবাই মিলে সুন্দর মুন্সীগঞ্জ গড়ে তুলি  জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত ঈদে মিলাদুন্নবী (সা:): মুন্সীগঞ্জে জশনে জুলুস অনুষ্ঠিত  নজরুল বিশ্ববিদ্যালয়ের সুমন শেখ হলেনসোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের প্রভাষক গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর  শেখ হাসিনা কি সত্যি পদত্যাগ করেছিলেন নবগঠিত কমিটিকে স্বাগতম জানিয়ে ধুনট উপজেলা ছাত্রদলের আনন্দ মিছিল                                         

প্রচেষ্টার বীরগঞ্জ সরকারি কলেজ শাখা কমিটি অনুমোদন

মোঃ আরিফ হোসেন, বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

প্রচেষ্টার অঙ্গীকার রক্তের অভাবে মারা যাবে না কেউ আর উক্ত স্লোগানকে ধারণ করে সুদীর্ঘ সাত বছর থেকে আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে বীরগঞ্জে গড়ে ওঠা রক্ত দাতাদের স্বেচ্ছাসেবী সংগঠন প্রচেষ্টা ব্লাড ব্যাংক (PBB)বাংলাদেশ ।

রক্তদানের জন্য তৈরি হলেও সময়ের ব্যবধানে রক্তদানের পাশাপাশি বিভিন্ন সামাজ উন্নয়নমূলক কার্যক্রম করে প্রচেষ্টা। প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সময় বিভিন্নভাবে সাধারণ মানুষের প্রয়োজনে কাজ করেছে এই সংগঠনটি।

জরুরী সময় রক্তের ম্যানেজ করার পাশাপাশি বন্যার সময় বন্যায় কবুলই তো মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, এবং শীতকালে চিতার্তদের মাঝে কম্বল বিতরণ সহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রাণ বিতরণসহ বিভিন্ন প্রকার সামাজিক কার্যক্রম করে এই সংগঠনটি।

 

২ জুলাই মঙ্গলবার সন্ধ্যা ৭:০০ টায় প্রচেষ্টার বীরগঞ্জ সরকারি কলেজ শাখা কমিটি অনুমোদন দেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি আবু বকর সুমন এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ ইফতি।

 

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হন মোঃ আরিফ হোসেন, সহ-সভাপতি হিসেবে মনোনীত হন রিফাত ইসলাম লাকিব, মুজাহিদ ইসলাম, অনিক রায়, জয়নাল ইসলাম।

সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয় সিফাত আল মাহমুদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয় নাজমুল ইসলাম, ফারহান লাবিব, বেলাল হোসেন, গঙ্গাধর রায়, জুবায়ের ইসলাম, ফাহিম ইসলাম। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয় সম্রাট শাহজাহান। সহ-সাংগঠনিক হিসেবে মনোনীত হয় রব্বানী ইসলাম। কোষাধক্ষ্য হিসেবে মনোনীত হয় মিথিলা আক্তার।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর