1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ফাহাদ-আসলামের নেতৃত্বে সাংবাদিক সমিতি

প্রতিনিধি : নজরুল বিশ্ববিদ্যালয়।
  • প্রকাশের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনের মাধ্যমে ষষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে দৈনিক আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ফাহাদ বিন সাঈদ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক খবরের কাগজ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসলাম বেগ নির্বাচিত হয়েছেন।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস।

মোট পাঁচটি পদে অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক নয়া শতাব্দী পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ পদে দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মোছা. জান্নাতী বেগম এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এস এম মোজতাহীদ প্লাবন নির্বাচিত হয়েছেন।

নিবার্চন চলাকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি, বিভিন্ন হলের প্রাধ্যক্ষসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক নির্বাচন পর্যবেক্ষণে আসেন। নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. হারুনুর রশিদ এবং নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. বদরুল আলম বিপুল।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর