1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

বগুড়ায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৩ জন আটক

বগুড়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪

সারাদেশের ন্যায় আজ শুক্রবার (২ ফেব্রুযারি) সকাল ১০ টা ৪০মিনিটে বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে (স্কুল শাখা) প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ প্রার্থী মোঃ আনোয়ার হোসেন (২৮) পিতা মৃত-আকবর আলী, সাং-শাজাপুর থানা- শাজাহান পুর, মোঃ আসাদুজ্জামান পিতা আকবর আলী সাং-জোরগাছা, থানা- সোনাতলা, মোঃ জাকিরুল ইসলাম (৩০) পিতা- মোঃ আছিম আলী, সাং-কুড়াহার থানা- দুপচাচিয়া, ৩ জনই বগুড়ার।

 

পরীক্ষার্থীরা মোবাইল ও কানে ছোট ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দেওয়ার সময় তাদেরকে আচার-আচরণ সন্দেহ জনক হওয়ায় কক্ষ পরিদর্শক মোঃ আবু সুফিয়ান শিক্ষক মাধ্যমিক শাখা বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ।

 

তাদেরকে কর্তব্যরত এডিসি শিক্ষা ও আইসিটি নিলুফা ইয়াসমিনের উপস্থিতিতে তাদের দেহ তল্লাশী করে ১ ও ২ প্রার্থীর কানে ও হাতে ডিভাইস, ৩ নং প্রার্থীর হাতে পরিহিত পোশাকের ভিতর মোবাইল পাওয়া তাদেরকে এডিসির নির্দেশে ওই ৩ জনকে আটক করেছে পুলিশ ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর