1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

বাংলাদেশে পণ্য বর্জনের ডাক প্রসঙ্গে কী বললো ভারত

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

Tags: ,

বেশ হাঁকডাক দিয়েই সম্প্রতি ‘ভারতবিরোধী আন্দোলনে’ নেমেছে বিএনপি। প্রকাশ্যে ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়েছে দলটি। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছে ভারত।

বাংলাদেশ ও ভারতের সম্পর্ক অত্যন্ত গভীর এবং শক্তিশালী। বাংলাদেশে ভারতীয় পণ্য বর্জনের ডাক দু’দেশের সম্পর্কের গভীরতা নষ্ট করতে পারবে না বলে জানিয়েছে নয়াদিল্লি।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাপ্তাহিক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রণধীর জয়সওয়াল।

 

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর