1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মাদক সেবনের অপরাধে ৫ জনকে ভ্রাম্যমান সাজা

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

দিনাজপুরের বীরগঞ্জে মাদক ব্যবসা ও সেবনের দায়ে পাঁচজনকে বিনাশ্রম কারাদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। 

গতকাল বুধবার (৬ মার্চ) উপজেলা শতগ্রাম ইউনিয়নের এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভ্রাম্যান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে এলাহী।

 

কারাদণ্ডপ্রাপ্ত যুবক হলেন, উপজেলার শতগ্রাম ইউনিয়নের কাশিমনগর গ্রামের শ্রী খোকা চন্দ্র রায়ের ছেলে শ্রী দয়াল চন্দ্র রায় (২৫), মৃত বেলাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯), দেবারুপাড়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে আসাদুজ্জামান (২৬) প্রসাদ পাড়া গ্রামের সোবাহান আলীর ছেলে আসর আলী (২৬) এদের কে ১ বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত এবং নিজপাড়া ইউনিয়নের বলারামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে পারজের ইসলাম (২৪) কে ৬ মাসের ভ্রাম্যমাণ আদালত করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মুজিবুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা শতগ্রাম ইউনিয়নের দেবারুপাড়া এলাকায়, এএসআই সারোয়ার জাহান ও সঙ্গীও ফোর্স মাদক সেবন করা অবস্থায় আটক করে।

 

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে থানার অফিসার ইনচার্জ ওসি মুজিবুর রহমান এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

 

এ বিষয়ে বীরগঞ্জ থানার অফিসার অফিসার ইনচার্জ ওসি রহমান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে সবাই কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । যুব সমাজকে মাদক থেকে মুক্ত রাখার জন্য সরকার বদ্ধপরিকর। এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে । এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর