1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কার, ব্রীজ নির্মাণে ধীর গতির বন্ধের দাবিতে মানববন্ধন  ছাত্রশিবির রাজারহাট উপজেলার সাথে ওসির সৌজন্য সাক্ষাৎ সারাদেশে বাড়ছে ডেঙ্গুরোগী, ৩ জনের মৃত্যু আমিরাতে ক্ষমা পাওয়া ৫৭ বাংলাদেশির ১৪ জন ফিরছেন সন্ধ্যায় নরসিংদী কারাগার থেকে লুট হওয়া শটগান ও চায়নিজ রাইফেলের ম্যাগজিন উদ্ধার সন্দ্বীপে মাষ্টার কামাল উদ্দিনের ৫৩ স্বরণ সভায়  বক্তারা তিনি ছিলেন  দেশ প্রেমিক ও সমাজের বাতিঘর রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন মুন্সগীঞ্জে ট্রেইনার সরোয়ারের বিরুদ্ধে মানবববন্ধন জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে যা বললেন রাজশাহীতে ধর্ম উপদেষ্টা লালমনিরহাটে শিক্ষক এর বিরুদ্ধে মাদ্রাসাপড়ুয়া শিশু ছাত্রকে বলাৎকারের চেষ্টা।

যশোরে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

Tags: , ,

যশোরে রাবেয়া (১০) এক গৃহকর্মীকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় আহত শিশুটির মা করুণা বেগম থানায় এ অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন: যশোর শহরের বেজপাড়া গোলগোল্লার মোড়ের শামসু হাজী, তার স্ত্রী ও মেয়ে নাদিরা।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, বাদী একজন হতদরিদ্র। তার নাবালিকা মেয়ে রাবেয়া গত ৬ মাস ধরে অভিযুক্তদের বাড়িতে কাজ করে আসছে। শামসু হাজীর স্ত্রী ও তাদের মেয়ে নাদিরা খুবই বদরাগী এবং জেদি প্রকৃতির। তারা সবসময় তার মেয়ের সঙ্গে খারাপ আচরণ করেন এবং আগেও বেশ কয়েকবার মারধরসহ বিভিন্নভাবে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেছেন।

গত ২২ এপ্রিল সোমবার রাতে রাবেয়াকে গেটে তালা এবং জানালা আটকাতে বলেন শামসু হাজীর স্ত্রী। রাবেয়া পেট ব্যথার কারণে কাজ না করে ঘুমিয়ে পড়েন। এরপর মঙ্গলবার সকালে ঘুম থেকে ওঠার পর শামসু হাজীর স্ত্রী ও মেয়ে নাদিয়া তাকে পাইপ দিয়ে এলোপাতাড়িভাবে মারধর করেন।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, শিশু নির্যাতনের অভিযোগটি গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে সত্যতা পেলে মামলা হিসেবে গ্রহণ ও পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

 

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর