1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

যৌতুকের জন্য ৮ মাসের অন্তঃসত্ত্বাকে পিটিয়ে হত্যা!

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

Tags: ,

মাদারীপুরে এবার যৌতুকের দাবিতে ৮ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এইরমধ্যে অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ এপ্রিল) রাতে মাদারীপুরের সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের সুইচারভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইশিতা আক্তার ওই গ্রামের এনামুল ঢালীর স্ত্রী। তাদের ১০ বছরের এক মেয়ে ও ৮ বছরের এক ছেলে রয়েছে।

স্বজনরা জানায়, মাদারীপুরের সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের সুইচারভাঙ্গা গ্রামের মাজেদ ঢালীর ছেলের এনামুল ঢালীর (৪২) সঙ্গে ১২ বছরের আগে পারিবারিকভাবে বিয়ে হয় ঘটমাঝি গ্রামের আইয়ুব আলী মাতুব্বরের মেয়ে ইশিতা আক্তারের (৩৬)। বিয়ের সময় নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র দেয়া হয় এনামুলের পরিবারকে। এরপর প্রতিনিয়ত আরও যৌতুকের জন্য ইশিতার ওপর করা হয় শারীরিক নির্যাতন। এ বিষয়ে পরিবারের কাছে নালিশ দিয়েও পায়নি কোন প্রতিকার। সবশেষ শনিবার রাতে শ্বশুরবাড়ি থেকে ইশিতার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য পাঠানো হয় জেলা সদর হাসপাতালে।

স্বজনদের অভিযোগ, যৌতুক না দেয়ায় এনামুল, তার বড়ভাই টুটুল ঢালীসহ শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে ইশিতাকে। পরে বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে এনামুলের পরিবার। এই ঘটনার দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

ইশিতার মামা আকাশ মাতুব্বর বলেন, আমার ভাগনিকে পিটিয়ে হত্যা করেছে। এখন তারা বলে, আত্মহত্যা করেছে। ৮ মাসের অন্তঃসত্ত্বা কোন নারী আত্মহত্যা করতে পারে না। এর আগেও যৌতুকের জন্য ইশিতাকে নির্যাতন করতো। এই ঘটনায় এমন বিচার চাই, যাতে ভবিষ্যতে কেউ পরবর্তীতে এমন ঘটনা ঘটাতে সাহস না পায়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে অভিযুক্ত এনামুলকে। আর ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে নেয়া হবে আইনগত ব্যবস্থা। এছাড়া নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পাওয়া গেলে মামলা রেকর্ড করে বাকি অপরাধীদের ধরার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর