1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
রংপুরের পীরগাছায় হুইলচেয়ার বিতরণ করলেন - খন্দকার জয় - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রংপুরের পীরগাছায় হুইলচেয়ার বিতরণ করলেন – খন্দকার জয়

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

রংপুরের পীরগাছার একরামুল ও ইসমোতারা দম্পতির প্রতিবন্ধী সন্তান সিয়াম (১০)কে হুইল চেয়ার বিতরণ করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চর তাম্বুলপুর গ্রামে সিয়ামের নানি বাড়িতে চেয়ার নিয়ে হাজির হয় স্থানীয় ফেসবুকভিত্তিক ‘হামার পীরগাছা’ নামক একটি গ্রুপের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা অ্যাডমিন মো. বেলাল হোসাইন, গ্রুপটির সিনিয়র অ্যাডমিন শাহ্ মো. শারেখ খন্দকার জয়, অ্যাডমিন মো. মাহমুদুল হাসান সোহেল, বায়েজিদ মিয়া, ইউসুফ আলী সোহাগসহ দৈনিক কালবেলার পীরগাছা প্রতিনিধি মোস্তাফিজার রহমান।

জন্মের পর থেকেই নানি ফাতেমা বেগমের কাছে বড় হচ্ছে সিয়াম। বর্তমানে তার বয়স ও ওজন বেড়ে যাওয়ায় তাকে কোলে করে সব কাজ করানো তার নানির জন্য কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। প্রতিবন্ধী ভাতার সামান্য কিছু টাকা পেলেও সিয়ামের জন্য একটি হুইলচেয়ারের খুব প্রয়োজন ছিল। এ নিয়ে বুধবার (২১ ফেব্রুয়ারি) কালবেলায় একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। ওই প্রতিবেদন প্রকাশের মাত্র এক দিন পর হুইল চেয়ার পেয়েছে সিয়াম।

গ্রুপটির প্রতিষ্ঠাতা অ্যাডমিন বেলাল হোসেন বলেন, মানবসেবার ব্রত নিয়ে ২০১৯ সালে ‘হামার পীরগাছা’ গ্রুপটির যাত্রা শুরু হয়। বর্তমানে এই গ্রুপের সদস্য ৫৫ হাজার ছাড়িয়েছে। আমরা এই গ্রুপের মাধ্যমে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছি।

গ্রুপটির সিনিয়র অ্যাডমিন শাহ্ মো: শারেখ খন্দকার জয় বলেন, কালবেলায় সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী সিয়ামের বিষয়টি আমাদের নজরে আসে। আজকে আমরা তাকে একটি হুইলচেয়ার উপহার দিলাম। সিয়ামের জন্য এই হুইলচেয়ারটি দিতে পেরে আমাদের খুব ভালো লাগছে।

চেয়ার পেয়ে সিয়ামের নানি ফাতেমা বেগম বলেন, নাতীটার ওজন বেড়ে যাওয়ায় তাকে কোলে করে সব কাজ করাতে আমার খুব কষ্ট হচ্ছিল। সাংবাদিক বাবাজী আমার এই কষ্টের কথা শুনে সংবাদ প্রকাশ করার পর আজ একটি হুইলচেয়ার পেলাম। চেয়ারটি পেয়ে আমি খুব খুশি। হুইলচেয়ারটি যারা দিলেন তাদের জন্য আমার মন থেকে দোয়া রইল।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest