1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

রংপুর বিভাগের শ্রেষ্ঠ রোভার লিডার বীরগঞ্জ কলেজের প্রভাষক আল-মামুন।

মোঃ আরিফ হোসেন বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের (২০২১-২২) সালের রোভার স্কাউট আন্দোলনের উন্নয়ন, সম্প্রাসরণে বিশেষ অবদান রাখায় এবং তাদের নিরলস সেবার স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল থেকে বিভাগ ভিত্তিক শ্রেষ্ঠ জেলা রোভার কমিশনার, শ্রেষ্ঠ জেলা রোভার সম্পাদক, শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার ও শ্রেষ্ঠ রোভার স্কাউটকে ইনোভেটিভ ও পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এরই ধারাবাহিকতায় বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ইনোভেটিভ ও পারফরমেন্স অ্যাওয়ার্ড উপ-কমিটির সুপারিশ অনুযায়ী নির্বাহী কমিটির ১৪৭ তম সভায় অনুমোদনের প্রেক্ষিতে (২০২১-২২) সালে দিনাজপুর জেলার বীরগঞ্জ সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ও রোভার স্কাউট লিডার আল মামুন কে রংপুর বিভাগের শ্রেষ্ঠ রোভার লিডার হিসেবে মনোনীত করে।
শনিবার (২৭ এপ্রিল) সকালে বাংলাদেশ স্কাউটস এর সদর দফতরের শামস হলে বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সভাপতি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে রোভার লিডার আল মামুনের হাতে শ্রেষ্ঠ রোভার লিডারের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন ।
এসময় বাংলাদেশ স্কাউটস এর প্রধান জাতীয় কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান, রোভার অঞ্চলের সম্পাদক প্রফেসর মোঃ এনামুল হক খান, কোষাধ্যক্ষ প্রফেসর একেএম সেলিম চৌধুরী সহ আঞ্চলিক উপ-কমিশনার, বিভাগীয় রোভার প্রতিনিধিগন ও সকল জেলা রোভারের কমিশনার-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর