1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রমজানে একাডেমিক-দাপ্তরিক কার্যক্রম নতুন সময়সূচিতে চলবে নজরুল বিশ্ববিদ্যালয়

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পবিত্র রমজান মাস উপলক্ষে একাডেমিক,পরিবহন ও  দাপ্তরিক সময়সূচী পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।দাপ্তরিক ও একাডেমিক কার্যক্রম চলবে সকাল নয়টা থেকে সাড়ে তিনটা পযর্ন্ত।

 

সোমবার (১১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর ও পরিবহন প্রশাসক (ভারপ্রাপ্ত) ড. মো. আরিফুর রহমান স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সকাল ৯ টা হতে বেলা ৩.৩০ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ চলবে। এছাড়া প্রতিদিন যোহরের নামাজের জন্য বেলা ১.১৫ হতে ১.৩০ পর্যন্ত বিরতি থাকবে। নিরাপত্তা প্রহরীগণ যথারীতি তিন শিফটে ডিউটি পালন করবে। এই আদেশ কার্যকর হবে পহেলা রমজান হতে।

 

এদিকে শিক্ষার্থীদের বাসসমূহ ময়মনসিংহের সড়ক ও জনপদ অফিসের সামনে হতে সকাল আটটা, ৮:৪৫, ৯:৪৫, বিকাল ৫ :০০ টা ও সন্ধ্যা ৭:০০ টায় ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে। আর ক্যাম্পাস থেকে দুপুর ১:৩৫, ২:৩০ ও ৩.৪৫ মিনিটে শহরের উদ্দেশ্য বাসগুলো নির্ধারিত রুটে চলাচল করবে। এছাড়াও কেন্দ্রীয় লাইব্রেরী খোলা থাকা সাপেক্ষে শনিবার ছুটির দিনে একটি বড় বাস (সমন্বিত) সড়ক ও জনপদ অফিসের সামনে হতে সকাল ৯ টায় ক্যাম্পাসের উদ্দেশ্যে রওনা দেবে এবং দুপুর ২:১০ মিনিটে ক্যাম্পাস থেকে ছেড়ে যাবে বলে পরিবহন দপ্তরের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

 

এছাড়াও সরকার ঘোষিত সময়সূচির সাথে মিল রেখে সকাল ৯ টা হতে বেলা ৩.৩০ পর্যন্ত কেন্দ্রীয় লাইব্রেরীর পাঠকক্ষ খোলা থাকবে। আর শনিবার পূর্বের নিয়মেই দুপুর ২টা পর্যন্ত লাইব্রেরির কার্যক্রম চলবে বলে জানিয়েছেন গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দীন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর