1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

রাজিবপুর বাসীকে ঈদের শুভেচ্ছা – মো: জাহাঙ্গীর আলম

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

ঈদ মানে খুশি , ঈদ মানে আনন্দ৷ ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, সমৃদ্ধি ৷ রাজিবপুর সহ সারা বিশ্বের সকলের সুখ, সমৃদ্ধি , সুস্বাস্থ্য , নিরাপদ জীবন, শান্তি কামনা করে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জনাব মো: জাহাঙ্গীর আলম,চেয়ারম্যান – মাস্টার আব্দুল লতিফ ফাউন্ডেশন ।

 

বিবৃতিতে তিনি বলেন, “কুরআন নাজিলের মাস পবিত্র রমাদান আমাদের নিকট থেকে বিদায় নিচ্ছে। মানুষের মাঝে আল্লাহর ভয় তথা তাকওয়ার গুণাবলি সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আল্লাহর বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করছে পবিত্র ঈদুল ফিতর। আমরা আজ এমন এক সময় ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছি যখন দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির ফলে নিম্ন আয়ের মানুষের জন্য জীবিকা নির্বাহ করা অত্যন্ত কষ্টসাধ্য হয়ে পড়েছে। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে তিনি বলেন, দেশের এহেন পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার প্রিয় দেশবাসীকে আমি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি। দেশের এই বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও অসহায় মানুষের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে ঈদুল ফিতর উদযাপন করার জন্য আমি দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি।

 

তিনি আরো বলেন, মহান রাব্বুল আলামীনের নিকট কায়মনোবাক্যে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সকল বিপদাপদ থেকে হেফাজত করুন এবং আমার প্রিয় দেশবাসীর প্রতি তার অনুগ্রহ অবারিত ধারায় বর্ষণ করুন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর