1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর আদর্শে দেশ গড়তে চান – জামাতে ইসলামী মীর নোয়াবুল হক মেমোরিয়াল হাইস্কুলে পবিত্র মিলাদুন্নবী (সা:) উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।   রূপগঞ্জে বিসমিল্লাহ আড়তের দখল ও প্রদানকৃত টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কাওয়ালী অনুষ্ঠান থেকে কবি নজরুলকে জাতীয় কবির আনুষ্ঠানিক স্বীকৃতি দেওয়ার দাবি আসুন আমরা সবাই মিলে সুন্দর মুন্সীগঞ্জ গড়ে তুলি  জেলা প্রশাসক ফাতেমা তুল জান্নাত ঈদে মিলাদুন্নবী (সা:): মুন্সীগঞ্জে জশনে জুলুস অনুষ্ঠিত  নজরুল বিশ্ববিদ্যালয়ের সুমন শেখ হলেনসোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের প্রভাষক গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর  শেখ হাসিনা কি সত্যি পদত্যাগ করেছিলেন নবগঠিত কমিটিকে স্বাগতম জানিয়ে ধুনট উপজেলা ছাত্রদলের আনন্দ মিছিল                                         

রৌমারী জামায়াতে ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

(১৬ই এপ্রিল) রোজ রবিবার পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী রৌমারী উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে ও মাওলানা আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা জামায়াতের শূরা সদস্য ও রাজিবপুর উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল লতিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আজিজুর রহমান,রৌমারী কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোকসেদ আলী, রাজিবপুর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাওলানা মফিজুল হক সহ প্রমুখ নেতৃবৃন্দ।

মাওলানা আজিজুর রহমান বলেন রমযানের শিক্ষা হলো আল্লাহর হুকুম মেনে চলা, আল্লাহর বিধান কায়েম করা, কুরআনের আদর্শে রাষ্ট্র পরিচালনা করা।জামায়াতে ইসলামি কুরআনের আইনে রাষ্ট্র পরিচালনা করবে ইনশাআল্লাহ।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুড়িগ্রাম জেলা জামায়াতের জেলা শূরা সদস্য ও রাজিবপুর উপজেলা আমীর মাওলানা আব্দুল লতিফ বলেন, কুরআন নাজিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। পবিত্র এই মাসে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সমাজের অসহায় হতদরিদ্র মানুষের পাশে সাধ্যমতো সহযোগিতা নিয়ে দাঁড়ানো সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে প্রান্তিক জনগোষ্ঠীর পিঠ দেয়ালে ঠেকে গেছে। পবিত্র কুরআন নাযিলের মাসে আওয়ামী স্বৈরাচারী সরকার মিথ্যা মামলা দিয়ে আমীরে জামায়াতকে গ্রেফতার, ঢাকা মহানগরী উত্তরের আমীর সেলিম উদ্দিনকে গ্রেফতার করে নিকৃষ্টতম কাজ করেছেন।

আরও বলেন পবিত্র মাহে রমজানে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। এর মাধ্যমে ইহকালীন সাফল্য ও পরকালীন মুক্তির পথ প্রশস্ত হয়। জামায়াতে ইসলামী সব সময় মানবতার কল্যাণে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। ইনশাআল্লাহ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর