1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

সাংবাদিক বিপ্লবের উপর হামলা, হাসপাতালে ভর্তি

হাসান আলী, ঠাকুরগাও
  • প্রকাশের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪

Tags: ,

মাছরাঙা টেলিভিশন ঠাকুরগাও জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব হামলার শিকার হয়েছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষকসহ তার অনুসারীরা তার উপর হামলা চালায়। ঘটনার পর থেকে প্রধান শিক্ষক সুদেব চন্দ্র বর্মণ গা ঢাকা দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে,মধুপুর কাকলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি শিক্ষক নিয়োগের কার্যক্রম শুরু করে। কিন্তু প্রধান শিক্ষক তা ভন্ডুল করার চেষ্টা চালিয়ে আসছিলেন। এদিকে নতুন নীতিমালার কারণে গত ৬ ফেব্রুয়ারি ম্যানেজিং কমিটির সভায় নতুন এমপিও নীতিমালার আলোকে শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত হয়। সে আলোকে ৯ ফেব্রুয়ারি পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।কিন্ত প্রধান শিক্ষক ওই বিজ্ঞপ্তি বিধি মোতাবেক হয়নি দাবি করে বিতর্কে জড়ায়।এক পর্যায়ে কমিটির সদস্য লক্ষন চন্দ্র বর্মণ তার অনুমতি ও সাক্ষর ছাড়া কেন বিজ্ঞপ্তি ছাপা হলো মর্মে বিতর্কের এক পর্যায়ে সাংবাদিক ও বিদ্যালয়ের সভাপতি বিপ্লবের উপর হামলা এবং বেধরক মারপিট করে।সদস্য লক্ষনের ঘুষিতে সভাপতির বাম কানের পর্দা ফেটে যায় ও তার শ্রবনশক্তি ক্ষতিগ্রস্থ হয়। প্রধান শিক্ষক সুদেব চন্দ্র বর্মণ নলকূপের হাতল দিয়ে সভাপতির কোমরে আঘাত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সাংবাদিক বিপ্লব ঠাকুরগাঁও সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

  1. রুহিয়া থানার অফিসার্স ইনচার্জ গুলফামুল ইসলাম জানান, এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর