1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

হরিপুরে ট্রাক্টরএর চাপায় শিশুর মৃত্যু 

মোঃ রবিউল ইসলাম (ঠাকুরগাঁও প্রতিনিধি)
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে, আব্দুস সামাদ (১৩) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার বিকাল বেলার দিকে উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর-হলদিবাড়ি কাচা রাস্তায় ফজলু মাষ্টারের বাড়ির উত্তর দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহত,শিশু আব্দুস সামাদ উপজেলার হলদিবাড়ি এলাকার নজরুল ইসলামের ছেলে ও হলদিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকালে আব্দুস সামাদ শিহিপুর বাজার থেকে বাইসাইকেল যোগে বাড়ি যাচ্ছিল, অপরদিক থেকে আসা একটি বালু ভর্তি ট্রাক্টর বেপরোয়া গতিতে এসে তাকে সরাসরি চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ বিষয়ে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর