1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজীবপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

সুজন মাহমুদ, সিনিয়র রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪

কুড়িগ্রামের রাজীবপুর সদর ইউনিয়নের চর রাজীবপুর মাদ্রাসাপাড়া আনিছুর রহমান এর বসত বাড়ি থেকে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় ১৭ পিস ইয়াবা ও নগদ এক হাজার নয়শত টাকাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে রাজীবপুর থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, চর রাজীবপুর মাদ্রাসাপাড়ার আব্দুর রহিম এর ছেলে আনিছুর রহমান (২৮) ও একই গ্রামের সবর আলীর ছেলে আল-আমিন (২৩)।

এবিষয়ে রাজীবপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর