1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
বালিয়াডাঙ্গীতে কিসমত বড়পলাশবাড়ী মালদহপাড়া জামে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বালিয়াডাঙ্গীতে কিসমত বড়পলাশবাড়ী মালদহপাড়া জামে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
গত শুক্রবার ২৬ জানুয়ারি ২৪ জুমার নামাজের  পরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নে মালদহপাড়া গ্রাম ৩ তোলা জামে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়। যা সম্পূর্ণ রুপে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদের দান ও কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মুকুলের অর্থায়নে নির্মিত হচ্ছে।
অপরদিকে কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মুঠোফোনে আমাদের জানান আমি বর্তমানে এই মসজিদে একশত বস্তা সিমেন্ট দিয়েছি পরবর্তীতে আরো দিবো।
সমাজসেবক মকুল ওই গ্রামের আরো একটি মসজিদে একটি মাইক প্রদান করেন, এতে ওই মসজিদের আজান দিতে সুবিধা হয়। তাছাড়াও ওই গ্রামের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের আর্থিক সহায়তা করেন প্রবাসী মুকুল।
ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে দুলাল হোসেন এর সঞ্চলনায় মোঃ সোলাইমান আলী সভাপতিত্বে প্রধান অতিথি  ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন নবনির্বাচিত এমপি ঠাকুরগাঁও ২ আসন ও সাংগঠনিক সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী ভুট্টো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত বাবু,অত্র ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম,ওয়ার্ড কৃষকলীগের সহ-সভাপতি রেজাউল করিম ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী  সহ বিভিন্ন নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানের
প্রধান অতিথি ও উদ্বোধক অধ্যক্ষ জনাব মো: মাজহারুল ইসলাম সুজন এমপি মসজিদের উন্নয়নের লক্ষ্যে ২ লক্ষ টাকা দেওয়ার স্বীকৃতি দেন।
এছাড়াও অত্র মসজিদের একজন মুসল্লি বলেন এমপি মহোদয় ও কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মুকুল এর মত আমরা সবাই এগিয়ে আসলে মসজিদ কাজ দ্রুত সমাধান  করতে কোন সমস্যা হবে না।
মসজিদ কমিটির সভাপতি মো: সোলাইমান আলী বলেন এত বড় মসজিদের খরচ গ্রামবাসীর পক্ষে সম্ভব না এমন তো অবস্থায় সকলের কাছে সহযোগিতা কামনা করছি। মসজিদের যৌথ একাউন্ট  সোনালী ব্যাংক বালিয়াডাঙ্গী শাখা-১৯০৩৪০১০০০০১৩ অথবা পার্সোনাল বিকাশ, ০১৭২৫৯৩২১৩৯,।
মসজিদের ভিত্তি প্রস্থর স্হাপন শেষে মসজিদটি যাতে সঠিক ভাবে নির্মিত হয় সেজন্য দেশ ও জাতির কল্যাণে মুনাজাত করা হয়।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest