1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

গাঁজা গাছসহ র‍্যাবের হাতে আটক সিদ্দিক

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪

কুড়িগ্রামের রাজীবপুরে গাঁজা গাছসহ সিদ্দিক (৪০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্প (ময়মনসিংহ)।

 

বৃহস্পতিবার (১ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজীবপুর সদর ইউনিয়নের মরিচাকান্দী এলাকায় নিজ বাড়ী থেকে গাঁজা গাছসহ তাকে আটক করে র‍্যাব।

 

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আবরার ফয়সাল সাদী জানান, আমাদের একটি চৌকস টিম কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার রৌমারী-রাজীবপুর রোডস্থ মরিচাকান্দী এলাকায় অভিযান পরিচালনা করে সিদ্দিক আলী (৪০), পিতা মৃত সাদেক আলী কে ১২ ফুট ৫ ইঞ্চি উচ্চতার একটি গাঁজা গাছসহ আটক করা হয়। যার অবৈধ বাজার মূল্য আনুমানিক ১৫ হাজার টাকা।

 

তিনি আরও জানান, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুড়িগ্রাম জেলার বিভিন্ন স্থানে গাঁজার গাছ ক্রয়,বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আমরা আটককৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার নিমিত্তে কুড়িগ্রাম জেলার রাজীবপুর থানায় হস্তান্তর করেছি।

 

এ ধরনের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর