1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক-সদস্য সচিব শামীম হান্নান

আল-আমিন, রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪

 

রাজীবপুর উপজেলা ছাত্রদলের শামীম আহমেদকে ভারপ্রাপ্ত আহ্বায়ক ও আবু হান্নানকে ভারপ্রাপ্ত সদস্য সচিব করে বিজ্ঞপ্তি দিয়েছে কুড়িগ্রাম জেলা ছাত্রদল।

আজ শনিবার (১০ ফেব্রুয়ারী) রাত ৮টায় জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক বোরহান হোসেন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুড়িগ্রাম জেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের গতিশীল ও ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে রাজীবপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শামীম আহমেদকে ভারপ্রাপ্ত আহ্বায়ক ও আহ্বায়ক কমিটির সদস্য হান্নান মিয়াকে ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

সম্প্রতি নাশকতা উদ্দেশ্য প্রনোদিত মামলার নিম্ন কোর্টে জামিন নিতে গেলে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোখলেছুর রহমান ও সদস্য সচিব নাজমুল হাসানকে জামিন না দিয়ে কারাগারে পাঠায় আদালত।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর