1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

সাইফুর সারোয়ারের নেতৃত্বে সিলেট ডিভিশনাল এসোসিয়েশন

নজরুল বিশ্ববিদ্যালয়।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আগামী এক বছরের জন্য ৭৭ সদস্য বিশিষ্ট  সিলেট ডিভিশনাল এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য ৭৭ সদস্য বিশিষ্ট  সিলেট ডিভিশনাল এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছে সারোয়ার জাহান এবং সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাইফুর রহমান জাবেদ।

সাধারণ সম্পাদক অনুভূতি ব‍্যক্তকরে বলেন,
সিলেট ডিভিশনাল এসোসিয়েশনের সম্মানিত শিক্ষক/শিক্ষিকা ও  উপদেষ্টামণ্ডলী এবং অগ্রজগণকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি  এসোসিয়েশনের গুরুত্বপূর্ণ পদে আমার উপর আস্থা রাখার জন্য। পাশাপাশি আমার বন্ধুবান্ধব এবং অনুজদেরকেও নিরন্তর ভালোবাসা।  দায়িত্ব বড় বিষয় তবে চেষ্টা করবো নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আমাদের ক্রিয়াশীল এই এসোসিয়েশনকে  বর্তমান অবস্থা থেকে একটু বেটার পজিশনে নিয়ে যেতে তবে এসোসিয়েশনের সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণেই কেবল এটি সম্ভব। সিলেট ডিভিশনাল এসোসিয়েশনের মঙ্গল হোক।

নবনির্বাচিত সভাপতি বলেন,আমার ওপর আস্থা রেখে সিলেট ডিভিশনাল এসোসিয়েশন আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করে যে দায়িত্ব আরোপ করেছে সেজন্য আমি সিলেট ডিভিশনাল এসোসিয়েশন এর নব-নির্বাচিত সদস্যের ও সম্মানিত শিক্ষক-শিক্ষার্থী সহ এসোসিয়েশনের বর্তমান ও প্রাক্তন সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

 

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর