1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

গোমস্তাপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ “

এই প্রতিপাদ্য কি নিয়ে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের যৌথ উদ্যোগে শুক্রবার (৮ মার্চ) ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।

 

সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিশাত আনজুম অনন্যার সভাপতিত্ব এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মাহফুজ খাতুন, তথ্যসেবা কর্মকর্তা তাকদিরা খাতুন, ডাসকো ফাউন্ডেশনের ইউনিট ম্যানাজার মোঃ আবুল বাসার, নারী উদ্যোক্তা শিরিন আখতার প্রমুখ।

এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ সুবিধাভোগী, গণমাধ্যমকর্মীরাসহ বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর