গাইবান্ধার সুন্দরগঞ্জে গলাকাটা লাশ উদ্ধার, আটক ৫ জন

গাইবান্ধার সুন্দরগঞ্জের মাঠের হাট শ্মশান চৌকিদারের ঘাট এলাকার ধানক্ষেত হতে আব্দুল আউয়াল মিয়া (২৪) নামের এক যুবক ব্যবসায়ীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন।

আউয়াল হোসেন গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের হাফিজার রহমানের ছেলে। সে পেশায় ফ্লেক্সিলোড ব্যবসায়ী ছিলেন।

 

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- মো. জাকির হোসেন, মো. জুয়েল মিয়া, মো. রাসেল মিয়া, মো. লিটন মিয়া ও মো. খলিল মিয়া।

 

জানা গেছে, বুধবার গভীর রাত পর্যন্ত আব্দুল আউয়াল দোকান হতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজা খুজি শুরু করে। পরদিন বৃহস্পতিবার সকালে ধানক্ষেতে সেচ মোটরের পানি দিতে গিয়ে স্থানীয় একজন কৃষক মরদেহটি ধানক্ষেতে পরে থাকতে দেখেন।

পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

 

নিহতের পিতা মো. হাফিজার রহমান জানান, প্রতিদিন রাত ১১টা হতে ১২টার মধ্যে বাড়িতে আসে সে। বুধবার রাত ২টা পর্যন্ত বাড়িতে না ফেরায় দোকানে খুঁজতে গিয়ে দেখি দোকান এবং তার নিকট থাকা সকল মোবাইল ফোন বন্ধ। সারারাত খোঁজার পর সকালে তার লাশ পাই। তিনি তার সন্তানের হত্যাকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেছেন।

 

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম রানা বলেন, আউয়াল নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *