1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

তন্ময়-হাফিজুরের নেতৃত্বে টাঙ্গাইল স্টুডেন্টস এসোসিয়েশন

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

টাঙ্গাইল জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন টাঙ্গাইল স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. তন্ময় রহমান (রত্ন) এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাফিজুর রহমান।

 

 

বুধবার (২৭ মার্চ) সদ্য বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদক সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আগামী এক বছরের জন্য দায়িত্ব হস্তান্তর করেন।

 

 

উক্ত কমিটিতে সহ সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন শাহিন আলম, মীর তাহমিদুজ্জান রাফি, জান্নাতুল ফেরদৌস যুথী, দয়াল বনিক, মেহেদী হাসান, রাহুল বর্মন, জামিল তারেক, মোহাম্মদ শাকিল আহমেদ।

 

 

এছাড়াও তোফায়েল ইসলাম, কে এইচ লাফাদ, সজীব মিয়া, মোহাম্মদ রবিউল আলম রবিন, নাহিদা হোসেন, বিপ্লব শেখ, প্রেমাশীষ বসু যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

 

 

নব নির্বাচিত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন,আমি ২০২০ সাল থেকেই টাংগাইল স্টুডেন্ট এসোসিয়েশনের সাথে কাজ করছি। এলামনাই ও সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার উপর আস্থা রাখার জন্য এবং জুনিয়রদের সহযোগিতা কামনা করছি ।নতুন দায়িত্ব পাওয়ায় ভাল লাগছে। আমি ব্যক্তিগত জায়গা থেকে চেষ্টা করবো টাঙ্গাইল স্টুডেন্ট এসোসিয়েশনকে সর্বোচ্চ জায়গায় নিয়ে যেতে এবং সিনিয়রদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। এছাড়া নতুন কমিটিতে আসা সকল সদস্যকে অভিনন্দন। সকলের মতামতকে প্রাধান্য দিয়ে,সবাই মিলে একসাথে কাজ করবো ইনশাআল্লাহ।

 

আনারুল ইসলাম, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর