1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ইসরাইলগামী ফ্লাইট বাতিল করল এয়ার ইন্ডিয়া

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

Tags: , ,

ইরান-ইসরাইল দ্বন্দ্বের জেরে মধ্যপ্রাচ্যের উত্তপ্ত পরিস্থিতিতে তেল আবিবগামী সব ফ্লাইট বাতিল করেছে ভারতের বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া।

শুক্রবার (১৯ এপ্রিল) এক বিবৃতিতে এয়ার ইন্ডিয়া জানিয়েছে, আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তেল আবিবে নিজেদের পরিষেবা বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে চলতি মাসে এয়ার ইন্ডিয়ার কোন ফ্লাইট তেল আবিবের উদ্দেশ্যে রওনা দেবে না এবং সেখান থেকে কোন ফ্লাইট ভারতে আসবে না।

যাত্রী সুরক্ষার কথা ভেবেই এমন সিদ্ধান্ত বলে জানানো হয়। এর আগে, গত সপ্তাহে দিল্লি এবং তেল আবিবের মধ্যে ফ্লাইট চলাচল বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

বিমান সংস্থা আরও জানিয়েছে, পরিস্থিতির উপর নজর রাখছে তারা। যেসব যাত্রী এরইমধ্যে টিকিট কেটেছেন তাদের সাহায্য করবে বিমান সংস্থা। টিকিট বাতিলের জন্য অতিরিক্ত খরচ নেয়া হবে না।

চলতি মাসের শুরুতে সিরিয়ার দামেস্কে ইরানি কনস্যুলেটে হামলার জবাবে ইসরাইলে ক্ষেপণাস্ত্র ছোড়ে ইরান। জবাবে ইসরাইল ইরানের ইসফাহানে হামলা চালিয়ে পরিস্থিতি জটিল করে তুলেছে। তবে ইরান সরকার তা অস্বীকার করেছে। ইসরাইলের পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে এখনো কোনো মন্তব্য আসেনি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর