1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মিশরে হানাফি মাজহাবের সবচেয়ে বড় শেখ  এর ইজাজত প্রদান অনুষ্ঠান 

আল আযহার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

জুমাবার (২৬ এপ্রিল) বিকেল ৬ টার সময় মিশর কায়রো শহরে দার্রাসা এলাকায় হানাফি মাজহাবের সবচেয়ে বড় শেখ ডা.আলী সলেহ আল জাফর আল আজহারী হাফি. এর ইজাজত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আলোচনা করেন শেখ ডা.জামাল ফারুক আল আজহারী ও শেখ ডা.আহমেদ শরীফ আল আজহারী। এবং সুফি শেখ ডা.আলী সলেহ আল জাফর আল আজহারীর ইজাজত প্রদান ও দুয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইলম পিপাসু বাংলাদেশী, ইন্দোনেশিয়ান, মালয়েশিয়ান ও মিশরীয় ছাত্ররা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর