1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
তীব্র গরম থেকে রক্ষা পেতে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে ; গোপালগঞ্জের কাশিয়ানীতে। - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

তীব্র গরম থেকে রক্ষা পেতে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে ; গোপালগঞ্জের কাশিয়ানীতে।

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি ঃতীব্র তাপদেহে আল্লাহ তায়ালার রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে গোপালগঞ্জের কাশিয়ানীতে। চলমান প্রচন্ড তাপ প্রবাহের কারণে অতিষ্ট মানুষ।

শনিবার ২৭ এপ্রিল কাশিয়ানী রেল স্টেশন মাঠে অংশগ্রহণ করেন ধর্ম প্রাণ মুসলমানরা। তীব্র গরম থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য নামাজ ও দোয়া করার উদ্দেশ্যে ইসতিসকার নামাজে অংশ নেন মুসলমানরা। ইসতিসকার নামাজে ইমামতি করেন হাফেজ মোঃ মুসা। নামাজ শেষে বৃষ্টির জন্য আল্লাহর দরবারে দুই হাত তুলে কান্নাকাটি করেন মুসলমানরা। দোয়ায় তারা তাদের জীবনের গুনাহের জন্য ক্ষমা চায় এবং তীব্র গরমের এই গজব থেকে রক্ষা চেয়ে বৃষ্টির জন্য দোয়া করে থাকেন।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest