1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

লেবুর শরবত বিতরণ করেছে নারায়ণগঞ্জ তোলারাম কলেজ শাখা ছাত্রলীগ। 

সিয়াম
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

চলমান তাপদাহে অতিষ্ট সাধারণ মানুষকে প্রশান্তি দিতে বিনামূল্যে লেবুর শরবত বিতরণ করেছে নারায়ণগঞ্জ তোলারাম কলেজ শাখা ছাত্রলীগ।

শনিবার দুপুরে শহরের কলেজ রোড এলাকায় ডাকবাংলোর সামনে পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে শরবত বিতরণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

 

ছাত্রলীগের নেতৃবৃন্দরা বলেন, ‘তীব্র গরমে মানুষকে সেবা দিতেই এই উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ। একেএম অয়ন ওসমান ভাইয়ের পক্ষে হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে এই কর্মসূচী পালন করা হয়।’

 

কর্মসূচীতে উপস্থিত ছিলেন, তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, কলেজ ছাত্রলীগ নেতা মির্জা তোফা আহমেদ, রাকিবুল ইসলাম রবিন, মেহেদী হাসান প্রিন্স, সৈয়দ তোফাজ্জল হোসেন মানিক, শফিকুল ইসলাম অয়ন, সাফিন নাইম, তামজীদ, অমিয়, শিহাব, দীপ্ত, নাজমুল, মুন্না ও অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর