1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

খালে ভাসা টর্পেডো সদৃশ্য বস্তু ঘিরে জনমনে আতঙ্ক!

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

Tags:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ভেসে আসা একটি বিশাল আকৃতির টর্পেডো সদৃশ্য বস্তু ঘিরে আতঙ্ক ছড়িয়েছে পুরো এলাকাজুড়ে। রোববার সকালে উপজেলার মৌডুবি ইউনিয়নের নিচকাটা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ধারনা করে কেউ বলছেন ‘মিসাইল’ আবার কেউ বলছেন ‘টর্পেডো’। এদিকে খবরটি ছড়িয়ে পড়ার পরে বস্তুটি দেখতে ভিড় করে উৎসুক জনতা। ইতোমধ্যে এটি পুলিশি পাহারায় রয়েছে বলে জানান রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন।

স্থানীয়রা বলছেন, সকালে নিচকাটা গ্রামের একটি সরু খালে লাল সাদা রঙের ডোরাকাটা বিশাল একটি বস্তু ভেসে আসে। প্রথমে মাদার ভেসেলের অংশ ধারনা করলেও অনেকেই বলছেন এটি টর্পেডো কিংবা মিসাইল।

উৎসুক জনতাদের ভাষ্য, টর্পেডো এক ধরনের স্ব-চালিত অস্ত্র, যা জলের নিচে বিস্ফোরক ওয়ারহেড বহন করে এবং লক্ষবস্তুর সংস্পর্শে বা কাছাকাছি আসার পর বিস্ফোরিত হতে পারে। এটি পানির নিচে চালিত হয় এবং পানির নিচ কিংবা উপর, উভয় স্থান হতে নিক্ষেপ করা যায়।

অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত পুলিশি পাহারায় রয়েছে। কোন ধরনের শঙ্কা নেই। টর্পেডোটি মিসফায়ার হয়ে ভেসে এসেছে। কলাপাড়া থেকে কোস্ট গার্ডের একটি দল এসেছে। তারা পর্যবেক্ষণ করছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর