1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

বাগেরহাট ফাজিল মাদরাসায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

Tags: , , , , ,

বাগেরহাটের ফকিরহাটে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর উৎসব মুখর পরিবেশে আল-হেরা ফাজিল মাদরাসায় তিন দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১৬ মার্চ ) সমাপনী দিবসে আল-হেরা ফাজিল মাদরাসার মাঠে সকাল ৯ ঘটিকা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয় উক্ত দিনে বিকাল ২ ঘটিকায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পান্ন হয়।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অত্র মাদরাসার ছাত্র আব্দুল কাদেরর

সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অত্র মাদরাসার উপ-অধ্যক্ষ মাওঃ মোমতাজুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব বিধান কান্তি হালদার,

সভাপতি আল-হেরা ফাজিল মাদরাসা ও পরিচাক,হ্যামকো

ইন্ডাস্টিজ লিঃ জনাব আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাগেরহাট জনাব শেখ আসাদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফকিরহাট জনাব ফিরোজ আহমেদ, চেয়ারম্যান

৩ নং পিলজংগ ইউনিয়ন পরিষদ ফকিরহাট জবাব মোড়ল জাহিদুল ইসলাম,

 

জনাব বিধান কান্তি হালদার বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে আমাদের এগিয়ে আসতে হবে, আগামীর বাংলাদেশ হবে টেকনলোজির বাংলাদেশ তাই পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও প্রযুক্তিতে এগিয়ে আসতে হবে।

মাওঃ নুরুল ইসলাম সমাপনি বক্তব্যে উপস্থিত অতিথিদের কাছে আকুল আবেদন জানান উক্ত পতিষ্ঠান ফাজিল এমপি ও ভুক্ত করার জন্য সার্বিক সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর