1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে মে দিবস পালিত

তৌহিদুল ইসলাম তুহিন মেহেরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ মে, ২০২৪

মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে আজ সকাল সাড়ে ৯ টার সময় মেহেরপুর পুরাতন বাসস্ট্যান্ডের সামনে থেকে মোটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে একটি র‌্যালি বের করা হয়। জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনার নেতৃত্ব র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান সহ শ্রমিক ইউনিয়নের সদস্যরা অংশ নেয়।

পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়
বেলা ১১টার সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শ্রমিক নেতাদের নিয়ে আলোচনা সভা করা হয়।জেলা প্রশাসক মোঃ শামীম হাসান সভাপতিত্তে আলোচনা সভায় শ্রমিক নেতা সহ প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এ ছাড়াও বিভিন্ন শ্রমিক সংগঠন আলাদা আলাদা র‌্যালী ও আলোচনা সভা সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর