1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

লালমনিরহাটে পালিত হয়েছে মে দিবস

মোঃসেলিম মিয়া ,লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১ মে, ২০২৪

শ্রমিক-মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’- এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় লালমনিরহাটে পলিত হয়েছে মে দিবস। এ উপলক্ষে সকালে জেলা আওয়ামীগ কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালী পুরো শহর প্রদক্ষিণ করে।

এতে ট্রাক্ ড্রাইভার শ্রমিক সমিতি সহ বিভিন্ন শ্রমিক সংগঠন নিজ নিজ ব্যানারে অংশ নেয়। এসময় সদর-৩ আসনের এমপি এ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা প্রশাসন ও শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর