1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

নওগাঁয় ২৫০টি গাঁজা গাছ ধ্বংস করল বিজিবি 

দৈনিক আমার কথা ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

নওগাঁর জেলার ধামইরহাট উপজেলাধীন মাহিসন্তোষ গ্ৰামের বাদামপাড়া নামক এলাকায় গাঁজার বাগান ধ্বংস করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

 

গত মঙ্গলবার (৩০ এপ্রিল) পত্নীতলা ব্যাটালিয়ন (১৪-বিজিবি) এর অধীনস্থ বস্তাবর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার নওগাঁ জেলার ধামইরহাট উপজেলাধীন সীমান্তবর্তী মাহিসন্তোস গ্রামের বাদামপাড়া নামক এলাকায় কৃষি জমিতে গাঁজা চাষ হচ্ছে মর্মে গোপন তথ্যের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর একটি স্পেশাল অপারেশনাল টিম সুবেদার মো. সুলতান খাঁন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে। পাশাপাশি ০৩টি জমিতে ২০০-২৫০টি গাঁজার গাছ চিহ্নিত করা হয়।

 

জানা যায় যে, গতকাল বুধবার (১ মে) সকাল ১০টায় পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ চকচন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার কর্তৃক স্থানীয় জনপ্রতিনিধি,গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণের উপস্থিতিতে গাঁজা গাছগুলো ধ্বংস করা হয়।

 

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মো. হামিদ উদ্দিন, বিজিবিএম, পিএসপি এর দিকনির্দেশনায় গাঁজা গাছগুলো ধ্বংস শেষে চকচন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার। তিনি স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণের উপস্থিতিতে মাদকদ্রব্য চোরাচালানে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। ইতিমধ্যে সীমান্তে চোরাচালান, মাদক পাচার এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমসহ অন্যান্য সীমান্ত অপরাধ দমনে বিশেষ অভিযান শুরু হয়েছে। পরিশেষে, উপস্থিত সকলের নিকট নিরাপদ সীমান্ত বিনির্মানে সহযোগিতা কামনা করেন।

 

তবে প্রচলিত নিয়মানুযায়ী গাঁজা চাষের সাথে জড়িতদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়া ধীন রয়েছে

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর