1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

উলিপুরে সাংবাদিকের সহধর্মিণীর কবর মোনাজাত করলেন- আব্দুল খালেক

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
উলিপুরে সাংবাদিকের সহধর্মিণীর কবর মোনাজাত করলেন আব্দুল খালেক

 

উলিপুর উপজেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট উলিপুর রিপোর্টাস ইউনিটির সভাপতি মমিনুল ইসলাম সহধর্মিণী লাইজু আকতার এর কবর জিয়ারত করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জননেতা আবদুল খালেক দলের নেতাকর্মীরা।

গত শুক্রবার তিনি ঢ়াকা শেখ হাসিনা বান ইউনিটে বিকাল মৃত্যু বরন করেন মৃত্যু কালে তার বয়স বয়স তার এক ছেলে ও এক মেমে সহ স্বামী রেখে গেছেন। এ সময় স্থাননীয় বিএনপির নেতা কমী গন উপস্থিত ছিলেন কবর মোনাজাত শেষে জন নেতা আবদুল খালেক পারি পারিক খোঁজ খবর নেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর